রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

রাজ-পরী ভালো থাকুক: মিম

রাজ-পরী ভালো থাকুক: মিম

বিনোদন ডেস্ক:

ঢালিউড পাড়ায় এবার নিজের জাত ভালোভাবেই চিনিয়েছেন আলোচিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়ে দর্শকদের মাঝে নতুন করে জায়গা করে নিয়েছেন। সাফল্যের তুঙ্গে থাকা এই সিনেমায় মিমের নায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এছাড়া ‘দামাল’ সিনেমাতেও মিমের নায়ক হিসেবে দেখা গেছে রাজকে। এতেও অভিনয়ে মুগ্ধতা ছড়িয়েছেন এই নায়িকা। তবে সম্প্রতি রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হয়েছে। এই নিয়ে ক্যারিয়ার ও গুঞ্জন বিষয়ে এক গণমাধ্যমের সঙ্গে অকপটে কথা বলেছেন।

‘পরাণ’ এর পর ‘দামাল’ সিনেমার সাড়া নিয়ে মিম বলেন, ‘পরাণ’ তো ম্যাসিভ হিট করেছে। এখনও দর্শকরা দেখছেন ছবিটি। পরাণ-এর মুক্তি পেল ‘দামাল’। পরাণ ম্যাসিভ হিট হওয়ায় এই ছবিটি কিন্তু একটা চাপের মধ্যে পড়ে। তবে পরাণ ছবির মতো হিট না কলেও কোনো দর্শক দামাল সম্পর্কে নেতিবাচক কিছু বলেনি। এখনও শুক্র-শনিবার সিনেপ্লেক্সগুলো ‘হাউজফুল’ যাওয়ার খবর পাই। আর পরাণ ছবির অনন্যার মতো দামালের হাসনা চরিত্রেরও বেশ প্রশংসা পেয়েছি, পাচ্ছি।

রাজের সঙ্গে ছবি করতে চাইছেন না- এমন প্রশ্নের জবাবে এই নায়িকা বলেন, ঠিকই শুনেছেন। এর পেছনে কিছু ঘটনা আছে, যা ইতোমধ্যে সবারই জানা। রাজের পরিবারের পক্ষ থেকে যে কথাগুলো ছড়ানো হয়েছে সেগুলোর আমি প্রতিবাদ জানিয়েছি। ব্যাক্তিগতভাবে আমাকে মর্মাহত করেছে। ওর সঙ্গে নতুন কোনো ছবি করতে গেলে তার পরিবার থেকে হয়তো আরও ভয়ংকর কিছু ছড়ানো হতে পারে।
মিম বলেন, এতে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি, যা আমার ইমেজের সঙ্গে যায় না। তাই ভেবেচিন্তেই এ সিদ্ধান্ত নেওয়া। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক। তাদের সংসার ভালো কাটুক। তাদের মাঝখানে এভাবে যেনো আমাকে আর টেনে না আনা হয়।

রাজের প্রশংসা করে এই নায়িকা বলেন, সে খুবই ভালো অভিনেতা, খুব ভালো সহশিল্পী। কিন্তু কি করবো বলুন! এতো বছর সিনেমায় কাজ করে এসেছি কোনো স্ক্যান্ডালে জড়াইনি। হুট করে রাজকে জড়িয়ে যা-তা বলা হলো, যার কিছুই সত্যি নয়। এ বিষয়টা আমি আর বাড়তে দিতে চাই না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877